পোস্টআপিস (হার্ডকভার)
পোস্টআপিস (হার্ডকভার)
৳ ২৫০   ৳ ২১৩
১৫% ছাড়
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

পোস্টআপিস ছোটগল্পটি একটি পোস্টআপিসকে কেন্দ্র করে চঞ্চল এক কিশোরী পরিণীতার বাস্তবিক জীবনের দুঃখ - কষ্ট - ভুলভ্রান্তি, রহস্য ও পোস্টমাস্টার রুদ্রকে হারানোর ব্যথা প্রতিফলিত হয়েছে। সামাজিক কুসংস্কারাচ্ছন্ন এক মুর্খতার গ্রামে সবাই অন্ধ ভক্তিতে প্রতারণার শিকার হয়ে নিঃস্ব হয় এবং পাষাণ্ড ধরেনশ্যামের নির্মম অত্যাচারের কথা এই গল্পে ইত্যাদিকে বাস্তবিকরূপ দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে । নিয়তি এমতাবস্থায় নিয়ে যায় সেখানে তা মেনে নেওয়া ছাড়া আর কোনো উপায়ই অবশিষ্ট থাকে না। পরিণীতার সবকিছু থেকেও কোথাও গিয়ে হয় ছন্দপতন।

Title : পোস্টআপিস
Author : মারুফ সরকার মুন্না
Publisher : নব সাহিত্য প্রকাশনী
ISBN : 9789849822523
Edition : 1st Published, 2024
Number of Pages : 48
Country : Bangladesh
Language : Bengali

মারুফ সরকার মুন্না ২৭শে নভেম্বর ( ১৩ই অগ্রহায়ন) লালমনিরহাট জেলার খোর্দ্দসাপটানা এলাকায় জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মোঃ মিঠু সরকার, মাতা মোছাঃ মাবিয়া বেগম। তাঁর পিতামাতা আদর করে তাকে “বাবু” নামে ডাকেন। ছোট বেলা থেকেই বাংলা সাহিত্যে পদচারণা করে বেড়াচ্ছেন এবং সত্য – সুন্দর – সংগ্রাম এই হোক জয়গানের পক্ষে লালন করছেন তাঁর লেখায়। প্রথম বর্ণমালার হাতেখড়ি হয় তাঁর মায়ের কাছ থেকে। তিনি প্রাথমিক বিদ্যালয় “চার্চ অফ গড হাই স্কুল” ও “আইডিয়াল প্রি - ক্যাডেট স্কুল” এবং মাধ্যমিক বিদ্যালয় “তেজগাঁও আর্দশ স্কুল এন্ড কলেজ” থেকে পড়াশোনা করেছেন। উচ্চ মাধ্যমিকের জন্য “লালমনিরহাট আদর্শ কলেজ” থেকে পাশ করেন। বর্তমানে তিনি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এ কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং (সিএসই) তে অধ্যায়নরত রয়েছেন ।
তিনি একাধারে গান, কবিতা, গল্প, উপন্যাস ইত্যাদি রচনা করে যাচ্ছেন এবং চলচ্চিত্র জগতে পদার্পণ করে পরিচালক হিসেবে প্রকাশিত করেছেন, তার পরিচালনায় স্বল্পদৈর্ঘ্যর উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে - ছন্দপতন, গেমার। একাডেমিক পর্যায়ের পাশাপাশি আন্তর্জাতিক ও দেশীয় বিভিন্ন সংগঠন কে সফলভাবে নেতৃত্ব দিয়ে অনেক প্রশংসা কুড়িয়েছেন এবং বর্তমানে তিনি “ প্রতিভা উন্মোচন, অসহায় মানুষের পাশে দাড়ানো, বাল্যবিবাহ প্রতিরোধ, বয়ঃসন্ধিকালে স্বাস্থ্য ঝুঁকি, শিশুদের জার্নালিজম এবং জলবায়ু” নিয়ে কাজ করে যাচ্ছেন। অবসর সময়ে তিনি পেইন্টিং, ফটোগ্রাফি এবং লেখালেখি করতে ভীষণ পছন্দ করেন ।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]