সব প্রেম আছে জমা সুন্দরীতমা (হার্ডকভার)
সব প্রেম আছে জমা সুন্দরীতমা (হার্ডকভার)
৳ ৩৫০   ৳ ২৬৩
২৫% ছাড়
2 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

নিটোল প্রেমের উপন্যাস 'সব প্রেম আছে জমা সুন্দরীতমা'। ছোট্ট শহর চুনারুঘাট। ঘটনাপ্রবাহ নোঙর ফেলেছে এখানেই। ছোট ছোট দুঃখ নুড়ি সময়ের স্রোতে নানা ঘটনার জন্ম দেয়। প্রেমের সৈকতে আমরা সবাই ক্ষুদ্র ক্ষুদ্র বালি কণা। এখানেই খুব যত্নে প্রেমের ফুল ফোটে। নাটকীয় ঘটনায় সবধরনের যোগাযোগ বিচ্ছিন্ন করে ঘর থেকে বেরিয়ে পথে নামে অমিত।
প্রত্যেক প্রেমিকই পুরুষ, সব পুরুষ প্রেমিক নয়। টিনএজ প্রেমের এমনই ক্ষত এখনো বয়ে বেড়ায় শায়লা। পথই খুঁজে নেয় পথের ঠিকানা। এ পথে হয় পরিচয়, বেড়াতে আসা প্রবাসী এক ছাত্রী সুন্দরীতমা আনিকার সাথে। সবুজ প্রকৃতি, ভালোবাসার নদী ও আস্থার পাহাড়ের বাঁকে বাঁকে আনিকা ঘুরে ঘুরে দেখে মনের অলিগলি। প্রেম আর ঘনিষ্ঠতা এক নয়। এই উপলব্ধি নিয়ে ফিরে যেতে চায় প্রবাসী কন্যা সুন্দরীতমা।
প্রেমের জন্য অমিতের বিপত্নীক বাবা'র ত্যাগ সবকিছু ছাপিয়ে কান্না নদীতে তোলে ঢেউ।
জট খুলে অমিত কি আবার ফিরে আসবে ঘরে, আনিকা কি শূন্য হাতেই যাবে চলে প্রবাসে। শায়লা কি শুধুই স্মৃতিচারণ, সব প্রেম আছে জমা সুন্দরীতমা কিন্তু কে এই সুন্দরীতমা? এ সব প্রশ্ন অভাবনীয় বর্ণনাশৈলীতে নাটকীয় সমাধান টেনেছেন কথা-সাহিত্যিক ও অভিনেতা এবিএম সোহেল রশিদ। শ্বাসরুদ্ধকর গল্পের বাঁকে বাঁকে মধ্যবিত্ত জীবনের সহজসরল উচ্চারণ।

Title : সব প্রেম আছে জমা সুন্দরীতমা
Author : এবিএম সোহেল রশিদ
Publisher : শব্দকথা প্রকাশন
ISBN : 9789849827955
Edition : 1st Published, 2024
Number of Pages : 120
Country : Bangladesh
Language : Bengali

এবিএম সোহেল রশিদ কথাসাহিত্যিক, কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ শিল্প-সংস্কৃতির প্রায় সবক'টি পথেই স্বাচ্ছন্দ্যে পদচারণা করছেন। মহান মুক্তিযুদ্ধে বিজয়ের বেদিমূলে আত্মোৎসর্গকৃত সূর্যসন্তান শহিদ বুদ্ধিজীবী এবিএম আবদুর রহিম ও মা কারুশিল্পী মিসেস ঝরনা রহীম-এর পাঁচ সন্তানের মধ্যে তিনিই বড়। ২৩ ডিসেম্বর ১৯৬৫ রাজধানী ঢাকায় আজিমপুর মেটারনিটি হাসপাতালে ভূমিষ্ঠ হলেও পৈত্রিক নিবাস ব্রাহ্মণবাড়িয়া। এসএসসি সার্টিফিকেট অনুযায়ী তাঁর জন্ম তারিখ ১ জানুয়ারি ১৯৬৮ খ্রি.। ব্যক্তিগত জীবনে স্ত্রী, এক পুত্র ও দুই কন্যার সুখি পরিবার। ইতিমধ্যে তাঁর তেরোটি একক কবিতার বই, চারটি উপন্যাস ও একটি শিশুতোষ গল্পের বই প্রকাশিত হয়েছে।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]