অবচেতন মন যখন বাস্তবতা (হার্ডকভার)
অবচেতন মন যখন বাস্তবতা (হার্ডকভার)
৳ ২০০   ৳ ১৭৬
১২% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আমরা মানুষ সব সময় আমাদের চারপাশের পৃথিবীটিকে আমাদের নিজের মনের মতো করে পেতে চাই। নিজের মনের ভেতরের ছোট বড় বিভিন্ন স্বপ্নগুলোকে বাস্তবে রূপ দেয়ার জন্য আমরা আমাদের চারপাশের পারিপার্শ্বিক পরিমণ্ডলে কত কিছুই না করে থাকি। কিন্তু আমাদের নিজেদের মনের ভেতরের যে এক বিশাল পৃথিবী সেটি সম্বন্ধে আমাদের জ্ঞান খুবই সীমিত। আমরা বেশির ভাগ মানুষই হয়তোবা জানিও না যে বাইরের পৃথিবী নিজের স্বপ্নের মতো করে পেতে চাইলে নিজের মনের ভেতরকার পৃথিবীকে বদলানো কতো বেশি জরুরি। খুব সহজ ভাষায় বলতে গেলে নিজের মনের ভেতরকার পৃথিবীকে বদল করতে পারলেই শুধু সম্ভব বাইরের জগতকে নিজের স্বপ্নের জগৎ হিসেবে গড়ে তোলা।
আমার এই বইটি মানুষের মনের ভেতরকার পৃথিবীর অপার রহস্যগুলোকে খুব সরল ভাষায় পাঠকের চেতন এবং অবচেতন মনের ওপর মুদ্রিত করবে। আমার বিশ্বাস কেউ যদি এই বইটি মনোযোগ সহকারে পড়েন এবং একটি নির্দিষ্ট সময়কাল ধরে মেনে চলেন তাহলে সময়ের সাথে সাথে তাঁর মনের ভেতরকার জমাটবাঁধা স্বপ্নগুলো নিজের জীবনের বাস্তবতায় পরিণত হবে।

Title : অবচেতন মন যখন বাস্তবতা
Author : এম নাঈম হোসেন
Publisher : সাহিত্যদেশ
ISBN : 9789848069875
Edition : 1st Published, 2024
Number of Pages : 64
Country : Bangladesh
Language : Bengali

এম নাঈম হোসেন এম নাঈম হোসেন একজন লেখক, সামাজিক-রাজনৈতিক কর্মী, সংগঠক, কর্পোরেট ব্যক্তিত্ব ও সফল ব্যবসায়ী। উন্নয়নমূলক এবং জনসচেতনতা-মূলক নানা উদ্যোগের সফল বাস্তবায়ন, বিভিন্ন সংগঠনের চালিকাশক্তি হয়ে বিশ্বব্যাপী নেটওয়ার্ক স্থাপনের কারিশমা এম নাঈম হোসেনকে গড়ে তুলেছে সাধারণের মাঝেও অসাধারণ একজন ব্যতিক্রমী মানুষ হিসেবে। তিনি জীবনের উদ্ভাসন (Life Manifestation) ও মনোবিজ্ঞানের ((Life Manifestation) বিভিন্ন বিষয়ে সহজব্যাখ্যার একজন যাদুকর। ২০২২ সালে বইমেলায় তাঁর প্রথম বই ‘শহর জীবনের উপকথা’ প্রকাশ হয় এবং পাঠক সমাজে ব্যাপক প্রশংসিত হয়। তিনি নাগরিক ঢাকা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। নাগরিক ঢাকা জনসচেতনতা বৃদ্ধি ও উন্নয়নমূলক নানা কর্মকাণ্ডের মাধ্যমে বাংলাদেশের রাজধানীকে বিশ্বের একটি অগ্রণী নগরে উন্নীতকরণের প্রয়াসে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। এছাড়াও তিনি বাংলাদেশ ফরেন এমপ্লয়মেন্ট কাউন্সিলের (বিফেক) প্রতিষ্ঠাতা সভাপতি। বিফেক বিশ্বব্যাপী পেশাজীবী এবং দক্ষ শ্রমিক নিয়োগ নিশ্চিতির মাধ্যমে বৈশ্বিক বাজারে বাংলাদেশের ভাবমূর্তি উন্নয়ন এবং রেমিট্যান্স বৃদ্ধির জন্য দেশে-বিদেশে কাজ করে থাকে। কর্মজীবনে এম নাঈম হোসেন বিভিন্ন বহুজাতিক প্রতিষ্ঠানের (অ্যাভেন্টিস, নোভার্টিস, ব্রিটিশ আমেরিকান টোবাকো এবং ইউএনডিপি) উচ্চপদে দীর্ঘদিন কাজ করেছেন। জাতিসংঘ উন্নয়ন কর্মসূচীতে কাজের সুবাদে তাঁর ব্যবস্থাপনা পোর্টফোলিওতে প্রধানমন্ত্রীর কার্যালয়, জনপ্রশাসন মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, বাংলাদেশ পুলিশ সদরদপ্তর এবং অনেক গুরুত্বপূর্ণ সরকারি মন্ত্রণালয়ের সাথে সরাসরি কাজের অভিজ্ঞতা যুক্ত হয়। বর্তমানে তিনি ইউনিটাস গ্রুপের চেয়ারম্যান এবং থ্রি সিক্সটি কনসালটেন্সি সারভিসেস এর প্রেসিডেন্ট ও সিইও। এছাড়া জনাব এম নাঈম হোসেন বাংলাদেশ সাপ্লাই চেইন কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাপ্লাই চেইন এশিয়ার সাবেক কান্ট্রি রিপ্রেজেন্টিটিভ। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটি এলামনাই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমানে একই এসোসিয়েশনের গ্লোবাল অ্যাডভাইজরি বোর্ডের নেতৃত্ব দিচ্ছেন। তিনি এনএসইউ এমবিএ ক্লাবেরও প্রতিষ্ঠাতা সভাপতি। ব্যক্তিগত জীবনে জনাব এম নাঈম হোসেন দুই পুত্র সন্তানের জনক, তাঁর স্ত্রী মারজিয়া হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর ডিগ্রিধারী ও সুগৃহিণী। তাঁর পিতা সিএসএস কর্মকর্তা জনাব মোর্শেদ হোসেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাক্তন সচিব এবং মাতা হাসিনা হোসেন একজন সফল ব্যবসায়ী।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]