কেমব্রিজ (GT) IELTS 16 (পেপারব্যাক)
কেমব্রিজ (GT) IELTS 16 (পেপারব্যাক)
৳ ২০০   ৳ ১৭৬
১২% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

Most of us are afraid of the reading section of IELTS General Training. Turn this fear and confusion of reading into a passion! Saifurs is introducing a Comprehensive reading guide of the book, Cambridge IELTS-16 (General Training) Reading, exclusively in Bangla.
This book contains a detailed explanation, Vocabulary Bank, Tips and strategies for General Training Reading Passages with logic and reasoning, and an introduction to incredible ways of understanding difficult and lengthy sentences part by part with Techniques IELTS Reading Comprehension, with your own language! And make your IELTS General Training exam easier.

Title : কেমব্রিজ (GT) IELTS 16
Author : সাইফুর রহমান খান
Publisher : সাইফুরস পাবলিকেশনস
Edition : 1st Published, 2021
Number of Pages : 172
Country : Bangladesh
Language : Bengali

বাংলাদেশে ইংরেজির শিক্ষা এবং পরিচর্যার ক্ষেত্রে জনপ্রিয় নাম “সাইফুর’স কোচিং সেন্টার”। ইংরেজি ভাষা শুদ্ধভাবে লেখা, পড়া এবং উচ্চারণ শেখার জন্য অনেকেই সাইফুর’স কোচিং সেন্টারের শরণাপন্ন হয়। বাঙালিদের ইংরেজি ভাষায় পারদর্শী করে তুলতে যিনি অক্লান্ত পরিশ্রম করে “সাইফুর’স কোচিং সেন্টার” প্রতিষ্ঠা করেছেন, তার নাম সাইফুর রহমান খান। সাইফুর রহমান খান ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর একজন উজ্জ্বল ছাত্র। তিনি বুয়েট থেকে প্রকৌশলবিদ্যায় স্নাতক সম্পন্ন করে স্কলারশিপ নিয়ে জাপানে এমবিএ ডিগ্রি লাভ করেন। দেশে ফিরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ অনুষদের একজন ফ্যাকাল্টি সদস্য হিসেবে যোগদান করেন। সেখানে কিছুদিন শিক্ষকতা করে চাকরি ছেড়ে দেন। চাকরি ছেড়ে দিলেও পেশা ঠিক রেখে তিনি সাইফুর’স এর সূচনা করেন, যেখানে তিনি লাখো ছাত্র পড়ানো শুরু করেন। অসম্ভব গুণধর সাইফুর রহমান খান জিম্যাট-এর ফলাফলে বিশ্বের টপ স্কোরারদের মধ্যে অন্যতম একজন। তাঁর ইংরেজি ভাষার জ্ঞান ও দক্ষতা অতুলনীয়। সেই জ্ঞান মানুষের মাঝে তিনি ছড়িয়ে দিয়েছেন বিভিন্ন উপায়ে। সাইফুর রহমান খান শুধু কোচিং সেন্টার পরিচালনাই করেন না, তিনি ইংরেজি ব্যাকরণ, ভোকাবুলারি, তত্ত্বীয় ধারণা ইত্যাদি বিষয়ক প্রচুর বই লিখেছেন। ইংরেজি ছাড়া তিনি গণিত, এমবিএ এবং শিক্ষার্থীদের প্রয়োজনীয় অন্যান্য আরো সহজপাঠ রচনা করেছেন। সাইফুর রহমান খান এর বই সমগ্র ১০০ এর কাছাকাছি পৌঁছে গেছে। ইংলিশে জিরো থেকে হিরো, ট্রান্সলেশন এন্ড রাইটিং, সাইফুর’স: ম্যাথ, ফোরজি নিউয়েষ্ট গ্রামার, সাইফুর’স: জ্যামিতি, ভার্সিটি ম্যাথ = পানি ইত্যাদি তাঁর রচিত বই। সাইফুর রহমান খান এর বই সমূহ প্রথম শ্রেণীর শিশু থেকে শুরু করে মাস্টার্স, এমবিএ, জিম্যাট, জিআরই, আইএলটিএসসহ যেকোনো মানুষের, যেকোনো শিক্ষার্থীর জন্য প্রযোজ্য।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]