স্মার্ট মার্কেটিং এবং যে মার্কেটিং বিক্রি বাড়ায় (দুইটি বই একত্রে) (হার্ডকভার)
স্মার্ট মার্কেটিং এবং যে মার্কেটিং বিক্রি বাড়ায় (দুইটি বই একত্রে) (হার্ডকভার)
৳ ৯৬০   ৳ ৭২০
২৫% ছাড়
3 টি Stock এ আছে
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 যে মার্কেটিং বিক্রি বাড়ায় যে মার্কেটিং বিক্রি বাড়ায় ব্র্যান্ডিং, মার্কেটিং এন্ড সেলিং 380 Tk 25 % 285 Tk
2 স্মার্ট মার্কেটিং স্মার্ট মার্কেটিং ব্র্যান্ডিং, মার্কেটিং এন্ড সেলিং 580 Tk 23 % 452 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 960 Tk 23 % 737 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট 17 Tk
অফার মূল্য 25% 720 Tk

স্মার্ট মার্কেটিং: 
স্মার্ট মার্কেটিং- যুগপোযোগী, ভিন্নধর্মী, নতুন এক মার্কেটিং এপ্রোচ। আমাদের পুরো বিশ্বটা এখন এক প্যারাডাইম শিফটের মধ্যে দিয়ে যাচ্ছে। ট্রেডিশনাল মার্কেটিং, কনভেনশনাল ডিজিটাল মার্কেটিং আলাদাভাবে এখন আর ইম্প্যাক্ট তৈরি করতে পারছে না। বিশেষ করে Artificial Intelligence, AR, VR, মেটাভার্সের প্রভাবে মার্কেটিং আমূল বদলে যাবে। ঠিক যেমন ইন্টারনেটের আবির্ভাবে বদলে গিয়েছিল মার্কেটিং এর দুনিয়া। সামনের দিনগুলোতে এই স্মার্ট বিশ্বে তাই আমাদের মার্কেটিং হতে হবে স্মার্ট। যেখানে ট্রেডিশনাল মার্কেটিং এর সাথে মডার্ণ মার্কেটিং এর সেতুবন্ধন ঘটবে। আগামী দশকে মার্কেটিং দুনিয়ায় ভাল করতে চাইলে আপনাকে হতে হবে স্মার্ট মার্কেটার। স্মার্ট মার্কেটার হওয়া মানে শুধুমাত্র স্পেসিফিক টুলস শেখা না। শুধুমাত্র কিছু নির্দিষ্ট স্কিল ডেভেলপ করা না। বরং স্মার্ট মার্কেটার হচ্ছে স্কিল, পারসপেক্টিভ, নলেজ, এক্সপেরিয়েন্স ইত্যাদির কম্বিনেশন। স্মার্ট মার্কেটিং' বইটি পরিবর্তিত বিশ্বের নতুন মার্কেটিং এপ্রোচ এর একটা ক্লপ্রিন্ট। এই বইতে থাকা স্মার্ট মার্কেটিং ফ্রেমওয়ার্ক, আমার নিজের লেখা এক্সক্লুসিভ লোকাল গ্লোবাল কেইস স্টাডি এবং অসংখ্য প্র্যাক্টিকাল এক্সাম্পল আপনাকে স্মার্ট মার্কেটিং এর দুনিয়াতে নেতৃত্ব দিতে তৈরি করবে।

যে মার্কেটিং বিক্রি বাড়ায়:
ফেসবুকে একটা পেইজ ও গতানুগতিক একটা ই-কমার্স ওয়েবসাইট থাকলেই ব্যবসায় সফল হওয়া যায় আপনার এই ধারণাকে ভুল প্রমাণিত করবে এই বইটি। একজন সফল ই-কমার্স ব্যবসায়ী বা উদ্যোক্তা হতে চাইলে ঠিক যা যা প্রয়োজন তার সবই জানতে পারবেন এই বইটি থেকে। বর্তমানের সবচেয়ে কার্যকরী মার্কেটিং আইডিয়া ও সেলস ফানেল নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে খুব স্পষ্ট ও গুছানো ভাবে। এই বইটি লেখার পিছনে লেখকের অনেক দিনের বাস্তব অভিজ্ঞতা ও জ্ঞান রয়েছে। নিজের ব্যবসায় কাজে লাগানোর পর, অন্যদের ব্যবসায় প্রয়োগ করে অবিস্মরণীয় ফলাফল পাওয়ার পর এই বই লেখার কার্যক্রম শুরু করা হয়। বইটিতে শুধু থিয়োরিটিক্যাল কথাবার্তা না, সবকিছু প্র্যাক্টিক্যাল ভাবে ও উদাহরণ দিয়ে বোঝানো হয়েছে। সবকিছু এমন ভাবে স্টোরি টেলিং করা হয়েছে যাতে পাঠক নিজেও স্টোরি টেলিংয়ের উপর দক্ষতা অর্জন করতে পারে। একশন প্ল্যান সহ এত নিখুঁত ও বিস্তারিত ভাবে ই-কমার্স ব্যবসা ও মার্কেটিং নিয়ে বাংলা ভাষায় কোন বই নেই যা পাঠক একবার পড়েই বুঝতে পারবেন। বইয়ের সাথে পাবেন কিছু ভিডিও যা আপনার ব্যবসায় গাইড হিসেবে কাজ করবে ইনশাআল্লাহ্

Title : স্মার্ট মার্কেটিং এবং যে মার্কেটিং বিক্রি বাড়ায় (দুইটি বই একত্রে)
Author : মার্ক অনুপম মল্লিক
Author : শাহরোজ ফারদি
Publisher : পিবিএস কালেকশন
Edition : 2024
Number of Pages : 383
Country : Bangladesh
Language : Bengali

দুইটি প্রায় ভিন্ন বিষয়ে তার অসীম আগ্রহ – সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং এবং বিজনেস স্ট্র্যাটেজি! আট বছরের বেশি সময় ধরে মার্ক অনুপম মল্লিক একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ফার্ম CodeCrafters Intl. এ কর্মরত রয়েছেন। একই সাথে সেখানে Fortune 500 কোম্পানীর ব্যবহৃত সফটওয়ার প্ল্যাটফর্ম এর বিজনেস ডেভেলপমেন্ট এর গুরুদায়িত্বও পালন করছেন। পাশাপাশি তিনি প্রতিষ্ঠা করেছেন দেশের প্রথম Conversion Focused MarTech & Business Strategy কনসাল্টিং ফার্ম IDEAN Consulting। নিজের প্রতিষ্ঠানের পাশাপাশি গত কয়েক বছর ধরেই স্টার্টআপ, SME সহ দেশের বহু নামকরা কোম্পানির টপ ম্যানেজমেন্ট এবং লিডারদেরকে বিভিন্ন ধরণের এডভান্সড স্ট্র্যাটেজিক এডভাইস এবং কনসাল্টেন্সি এর মাধ্যমে বিজনেস গ্রোথের পথ দেখাচ্ছেন তিনি। সেই সাথে United Nations, IBA (DU) এর Management Development Program এর মতো আরো অনেক নামকরা অর্গানাইজেশন এর মাধ্যমে MarTech, ডিজিটাল মার্কেটিং, বিজনেস স্ট্র্যাটেজির উপর সার্টিফিকেশন ট্রেইনিং, কোচিং এবং মেন্টরিশিপ প্রদান করে চলেছেন অসংখ্য উদ্যোক্তা, সিনিয়র প্রফেশনালস এবং স্টুডেন্টদের। বাংলাদেশে বিজনেস স্ট্র্যাটেজিকে ‘democratize’ করার স্বপ্ন নিয়ে এগিয়ে যাওয়া মার্ক অনুপম মল্লিক এই মূহুর্তে IBA (DU) এর Doctor of Business Administration (DBA) প্রোগ্রামে একজন ডক্টরাল রিসার্চার হিসেবে অধ্যয়নরত রয়েছেন। এর আগে তিনি IBA (DU) থেকে MBA ডিগ্রি অর্জন করেছেন এবং BUET এর Naval Architecture and Marine Engineering ডিপার্টমেন্ট থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]