প্রিয় বোন হতাশ হয়ো না (হার্ডকভার)
প্রিয় বোন হতাশ হয়ো না (হার্ডকভার)
৳ ৫০০   ৳ ৩২৫
৩৫% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আজকের এই যুগে নারীসমাজের সংশােধনের পথ অনেক বৃদ্ধ হয়ে গেছে। পারিবারিকভাবে দীন শিক্ষার ব্যবস্থা আজ অনেক দুর্বল। তা ছাড়া অধিক হারে জীবিকা উপার্জনের কাজে নারীসমাজের অংশগ্রহণ ইসলামী সমাজব্যবস্থার কোমর ভেঙে দিচ্ছে। যে মা ঘরে বসে নিজের ছেলেমেয়েকে দীন-দুনিয়ার বহু বিষয়ে পারদর্শী করে তুলত, সেই মা এখন সন্তানকে গৃহপরিচারিকা অথবা টেলিভিশনের কার্টুনের কাছে সােপর্দ করে সারা দিন ক্লিনিক, শপিংমল, ব্যাংক, গার্মেন্টস ইত্যাদিতে পড়ে থাকে। এভাবে নতুন প্রজন্মের চরিত্র গঠনের কাজ মুখ থুবড়ে পড়ছে।
বক্ষ্যমাণ পুস্তকটি যদি কোন নারী অধ্যয়নের আওতায় রাখেন এবং এর পরামর্শগুলাে অনুশীলন করেন, তা হলে অবশ্যই তার জীবন সুবিন্যস্ত হয়ে উঠবে এবং তার পরিবারও পরিপাটি হয়ে উঠবে। একজন পুরুষ যদি বইটি পড়েন, তা হলে তিনিও নিজের জীবন ও পরিবারকে সুশৃঙ্খল করার অনেক তথ্য পাবেন।

Title : প্রিয় বোন হতাশ হয়ো না
Author : ড. আয়েয আল কারনী
Translator : মাওলানা মুহাম্মাদ আবদুল আলীম
Publisher : হুদহুদ প্রকাশন
ISBN : 987984811884
Edition : 1st Published, 2017
Number of Pages : 288
Country : Bangladesh
Language : Bengali

Dr. Ayez Al Karni ১৩৭৯ হিজরী মোতাবেক ১৯৫৯ ইং সনে দক্ষিণ সৌদী আরবের করন জেলার আশ-শুরাইহ নামক গ্রামে জন্মগ্রহণ করেন্ অল্প বয়সেই তিনি পবিত্র কুরআনের হিফজ সম্পন্ন করেন। মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন রিয়াদে। উচ্চতর পড়াশুনা করেন প্রাদেশিক শহর আবহায়। একাডেমিক শিক্ষার পাশাপাশি তাঁর ব্যক্তিগত অধ্যায়নের পরিধি সুবিস্তৃত ও অতুলনীয়। ড. আয়েয আল করনী এ পর্যন্ত বহু গ্রন্থ রচনা করেছেন। সেগুলোর মধ্যে আত-তাফসীরুল মুয়াসসার, আল-ফিকহুল মুয়াসসার, আশিক, লা তাহযান বিশেষভাবে উল্লেখযোগ্য। ড. করনী দাওয়াতের উদ্দেশ্য লেখালেখি, বক্তৃতা-বিবৃতি ও গ্রন্থরচনার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, গুগলপ্লাস ও ইউটিউব ইত্যাদিতেও সমানভাবে সক্রিয়। তাঁর বক্তৃতার ক্যাসেটের সংখ্যা হাজার ছড়িয়ে গেছে।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]