দ্য লিটল বুক অব কমন সেন্স ইনভেস্টিং (হার্ডকভার)
দ্য লিটল বুক অব কমন সেন্স ইনভেস্টিং (হার্ডকভার)
৳ ৫০০   ৳ ৪২৫
১৫% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

দ্য লিটল বুক অব কমন সেন্স ইনভেস্টিং হলো শেয়ার বাজার সম্পর্কে সর্বাধিক বিক্রিত একটি স্মার্ট ক্লাসিক গাইড। কিংবদন্তি মিউচুয়াল ফান্ডের অগ্রগামী জন সি বোগল বিনিয়োগ থেকে আরও বেশি লাভ কী করে করা যায়, এই বইটিতে তার চাবিকাঠি প্রকাশ করেছেন। বোগল দীর্ঘমেয়াদে সম্পদ গড়ে তোলার জন্য সবচেয়ে সহজ এবং সবচেয়ে কার্যকর বিনিয়োগ কৌশল বর্ণনা করেছেন।
এই কৌশলটি পছন্দ করেছেন আমেরিকান ব্যবসায়ী, জনহিতৈষী এবং ২১ শতকের প্রথম দিকের সবচেয়ে সফল বিনিয়োগকারী ওয়ারেন বাফেট। বোগল সম্পর্কে তিনি বলেছিলেন : আমেরিকান বিনিয়োগকারীদের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন, এমন ব্যক্তিকে সম্মান জানাতে যদি কখনো একটি মূর্তি স্থাপন করা হয়, তবে তা জ্যাক বোগলের হওয়া উচিত। ... তিনি লক্ষ লক্ষ বিনিয়োগকারীকে তাদের সঞ্চয়ের ওপর অনেক ভালো রিটার্ন উপলব্ধি করতে সাহায্য করেছেন। তিনি তাদের এবং আমার কাছে একজন নায়ক।
ওয়ারেন বাফেট একা নন, সমসাময়িক ব্যবসায়ী ও উদ্যোক্তা বেঞ্জামিন গ্রাহাম, পল স্যামুয়েলসন, বার্টন ম্যালকিয়েল, ডেভিড সোয়ানসেনসহ অনেকেই তার এই বইয়ের প্রশংসা করেছেন।
বোগল আপনাকে দেখান কীভাবে সূচক বিনিয়োগ আপনার জন্যে কাজ করে এবং আপনাকে আপনার আর্থিক লক্ষ্য অর্জনে সহায়তা করে।

Title : দ্য লিটল বুক অব কমন সেন্স ইনভেস্টিং
Author : জন সি. বগলে
Translator : মাসুদ আনোয়ার
Publisher : চর্চা গ্রন্থ প্রকাশ
ISBN : 9789849268994
Edition : 1st Published, 2024
Number of Pages : 228
Country : Bangladesh
Language : Bengali

জন ক্লিফটন "জ্যাক" বগলে (মে 8, 1929 - 16 জানুয়ারী, 2019) একজন আমেরিকান বিনিয়োগকারী, ব্যবসায়িক ম্যাগনেট এবং জনহিতৈষী ছিলেন। তিনি দ্য ভ্যানগার্ড গ্রুপের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী ছিলেন এবং সূচক তহবিলকে জনপ্রিয় করার কৃতিত্ব দেওয়া হয়। নিজে একজন আগ্রহী বিনিয়োগকারী এবং অর্থ ব্যবস্থাপক, তিনি অনুমানের উপর বিনিয়োগ, স্বল্পমেয়াদী কর্মের উপর দীর্ঘমেয়াদী ধৈর্য এবং যতটা সম্ভব ব্রোকার ফি কমানোর কথা প্রচার করেছিলেন। বোগলের জন্য একটি আদর্শ বিনিয়োগের বাহন ছিল একটি স্বল্প-মূল্যের সূচক তহবিল যা সমগ্র মার্কিন বাজারের প্রতিনিধিত্ব করে, যা সারাজীবন ধরে লভ্যাংশ পুনঃবিনিয়োগ করা হয়। তার 1999 সালের বই কমন সেন্স অন মিউচুয়াল ফান্ড: নিউ ইম্পেরেটিভস ফর দ্য ইন্টেলিজেন্ট ইনভেস্টর একটি বেস্টসেলার হয়ে উঠেছে এবং বিনিয়োগ সম্প্রদায়ের মধ্যে এটি একটি ক্লাসিক হিসাবে বিবেচিত হয়।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]