অরণি (হার্ডকভার)
অরণি (হার্ডকভার)
৳ ১৮০   ৳ ১৫৮
১২% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই কিনলেই নিশ্চিত ১০% ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !! সাথে পাচ্ছেন ১০০০ টাকার ডিসকাউন্ট কার্ড ফ্রি।

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

রাতটা গভীর হচ্ছে। এ গভীর রাতেই অনেক স্বপ্নের জন্ম হয় অনেক স্বপ্ন ঝরে যায়। একটার পর একটা লাইন লিখে যাচ্ছে আর কাটছে। কোনও লেখাই আর গল্প কিংবা আখ্যান হতে পারছে না আজ। খুবই শান্ত স্বভাবের শুভদীপ। ভালোবাসা কেন্দ্রিক একটা স্বপ্ন ছিল ওর। ভালোবাসার মানুষ কবিতার একটি লাইনের পর আরেকটি লাইন বলে দেবে কিংবা হাত ধরে বলবে শুভদীপ চলো আর কবিতা নয় হাতে হাত ধরে চলো স্বপ্ন দেখি। কিংবা শুভদীপ গাইবে 'বিশ্বসাথে যোগে যেথায় বিহারো; আর ওর ভালোবাসার মানুষ গাইবে 'সেইখানে যোগ তোমার সাথে আমারো।' কিংবা কাঁধে কাঁধ রেখে ছুটে চলবে এমাথা হতে ওমাথা। কিন্তু দারুণ হোঁচট খেল শুভদীপ। বার বার ও আবিষ্কার করল ভালোবাসা নামক মিথ্যা মরীচিকা। প্রতিক্ষণে ভুল আর ভুল শুধুই ভুলে ভরা জীবন জগৎ-সমাজ- সংসার। যদি কখনও কেউ তার ভালোবাসার মানুষটির সৃষ্টিকে ভালোবাসে না তখন কি বলা যায়..

Title : অরণি
Author : সুকান্ত গুপ্ত
Publisher : নাগরী
ISBN : 9789848021279
Edition : 1st Published, 2019
Country : Bangladesh
Language : Bengali

দুটি পাতা একটি কুড়ির শহর সুন্দরী শ্রীভূমির ছেলে সুকান্ত গুপ্ত। ছোট থেকেই শুদ্ধ সংস্কৃতির সাথে পথ চলে আসছেন।পেয়েছেন জয় বাংলা ইয়ুথ অ্যায়ার্ড। মূলত আবৃত্তিশিল্পী হলেও ছোট বেলা হতেই লেখালেখির সাথে জড়িত। লেখেছেন নিয়মিত স্থানীয় এবং জাতীয় দৈনিকে। দীর্ঘ সময় সম্পাদনা করেছেন সাহিত্যের ছোট কাগজ শ্রুতি। এ পর্যন্ত নয়টি আবৃত্তি অ্যালবাম বের হয়েছে তার। সুকান্ত বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য, বাংলাদেশ আবৃত্তি শিল্পী সংসদ এর যুগ্ম সদস্য সচিব। সাংস্কৃতিক সংগঠন শ্রুতি সিলেটের প্রতিষ্ঠাতা পরিচালক সুকান্ত।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]