ইউ ক্যান হিল ইয়োর লাইফ (হার্ডকভার)
ইউ ক্যান হিল ইয়োর লাইফ (হার্ডকভার)
৳ ৩৫০   ৳ ২৬৩
২৫% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আমাকে যদি কোনো নির্জন দ্বীপে নির্বাসনে পাঠানো হয় এবং সঙ্গে মাত্র একখানা বই নেয়ার অনুমতি দেয়া হয় তাহলে আমি বেছে নেব লুইজি এল হে'র You Can Heal your Life. লুইজি তাঁর এই নতুন, চমৎকার বইটিতে নিজের ভ্রমণ অভিজ্ঞতার বেশ কিছু বিষয় তুলে ধরেছেন। আমি তা মুগ্ধ হয়ে পড়েছি। এ বইটিতে সবকিছু আছে-জীবন সম্পর্কে আপনি যা যা জানতে চান। জীবনের শিক্ষা এবং কীভাবে কাজ করবেন তার বর্ণনা রয়েছে এখানে। বিভিন্ন অসুখ- বিসুখের পেছনে যে সম্ভাব্য মানসিক একটা ছক কাজ করে সে বিষয়ে চমৎকার একট গাইডও দিয়েছেন লুইজি। এ গাইডটি আমার চোখে স্মরণীয় এবং অসাধারণ। কোনো নির্জন দ্বীপে কেউ বেতালের মধ্যে এ বইয়ের পাণ্ডুলিপি পেলে সে বুঝতে পারবে কীভাবে নিজের জীবন চালাতে হবে। তবে আপনি নির্জন দ্বীপে থাকুন বা না থাকুন, লুইজি হে'র বইটি হাতে পেলে বুঝতে পারবেন কোন্ পথে চলতে হবে।
লুইজি হে'র এই অসাধারণ বইটি বিশ্ব জুড়ে কোটি কোটি মানুষ পাঠ করেছে এবং উপকৃত হয়েছে। এন্ড্রু নামে এক লোক আমাকে বলেছে 'আমি বিছানায় যাই লুইজি'র বই নিয়ে এবং ঘুম থেকে উঠেও তাকে পাঠ করি।' লুইজি'র প্রতি আমার সম্মান এবং ভালোবাসা বৃদ্ধি পেয়েছে যখন দেখেছি এইডস আক্রান্ত আমার চেনা পরিচিত মানুষজন লুইজি'র এ বই পড়ে মানসিক শান্তি পেয়েছে, তাদের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে।
আমি আমার জীবনে অনেক বড় বড় মহান শিক্ষকের সংস্পর্শে এসেছি, এদের কাউকে কাউকে সেইন্টও বলা চলে, অথবা অবতার। লুইজি এদের অন্যতম। লুইজি শেখান উদহারণ দিয়ে এবং তিনি যা শেখাচ্ছেন তার ভেতরে তিনি বসবাস করেন। আপনাদের এ বইটির অংশ হতে বলতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমি জানি এ বইটি আপনাদের অনেক উপকারে আসবে।

Title : ইউ ক্যান হিল ইয়োর লাইফ
Author : লুইস এল. হায়
Translator : অনীশ দাস অপু
Publisher : উড়াল বুকস
ISBN : 9789849450962
Edition : 1st Published, 2020
Number of Pages : 176
Country : Bangladesh
Language : Bengali

Louise L. Hay, the author of the international bestseller You Can Heal Your Life, is a metaphysical lecturer and teacher with more than 50 million books sold worldwide. For more than 30 years, she has helped people throughout the world discover and implement the full potential of their own creative powers for personal growth and self-healing. She has appeared on The Oprah Winfrey Show and many other TV and radio programs both in the U.S. and abroad. Websites: www.LouiseHay.com® and www.HealYourLife.com® Facebook page: www.Facebook.com/LouiseLHay


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]