আমরা কীভাবে কুরআন বুঝব? (পেপারব্যাক)
আমরা কীভাবে কুরআন বুঝব? (পেপারব্যাক)
৳ ৫০   ৳ ৪৫
১০% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

কুপন কোড: ACADEMIC ব্যবহার করলেই নিশ্চিত ১০% ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !! সাথে পাচ্ছেন ১০০০ টাকার ডিসকাউন্ট কার্ড ফ্রি। মাত্র ১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই -এর জন্য প্রযোজ্য।

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

যখন আপনি কুরআন তেলাওয়াত করেন, আপনি কি আপনার এবং আল্লাহর মাঝে কোন সম্পর্ক অনুভব করেন? আপনি কি আপনার উপর কুরআনের আয়াতের প্রভাব অনুভব করতে পারেন? বাস্তব জীবনে কি কুরআনের বিধান প্রয়োগ করতে পারেন? অথচ কুরআন নাযিল হয়েছে সমগ্র মানব জাতির হিদায়েতের জন্য আর তার বাস্তবায়ন হবে কুরআনুল কারীম বুঝে পড়ার মাধ্যমে। আজ আমরা কুরআন না বুঝে পড়ার কারনে, সর্বক্ষেত্রে বিশৃঙ্খলায় লিপ্ত হয়েছি, সমাজ শির্ক, বিদআত, কবর-মাজার পূজায় ছড়াছড়ি ইত্যাদি। এসবই কুরআন না বুঝার কারনে। প্রকৃতপক্ষে আমরা যখন কুরআন তেলাওয়াত করি আমরা আল্লাহর সাথে কথা বলি। আল্লাহর আমাদের জানান দুনিয়ার জীবন যাপনের বিধি-বিধান সম্পর্কে, জান্নাত জাহান্নাম সম্পর্কে, পূর্বসূরি নবী-রাসূল এবং তাদের সংগ্রামময় জীবন সম্পর্কে। কুরআন অধ্যায়নের অন্যতম উদ্দেশ্য কুরআন থেকে উপদেশ গ্রহণ করে মানব জীবনে বাস্তবায়ন করা। তাই কিভাবে আমরা কুরআন সঠিকভাবে বুঝব সেসব মূলনীতি লেখক বক্ষ্যমাণ বইয়ে ধারাবাহিক ভাবে উপস্থাপন করেছেন।

Title : আমরা কীভাবে কুরআন বুঝব?
Author : ড. মোহাম্মদ মানজুরে ইলাহী
Editor : ড. আবু বকর মুহাম্মাদ যাকারিয়া
Publisher : কাশফুল প্রকাশনী
Edition : 2nd Edition, 2020
Country : Bangladesh
Language : Bengali

ড. মোহাম্মদ মানজুরে ইলাহী একাধারে একজন গবেষক, শিক্ষাবিদ, ইসলামিক স্কলার ও লেখক, অন্যদিকে তিনি একজন দা‘ঈ ইলাল্লাহ ও স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্ব। ইসলামী গবেষণা, ইসলাম প্রচার ও টিভি/ইউটিউব চ্যানেলে আলোচনার মাধ্যমে তিনি জাতীয় ও আন্তর্জাতিকভাবে পরিচিত। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক হিসাবে কর্মরত রয়েছেন।  ড. মোহাম্মদ মানজুরে ইলাহী ১৯৮৮ সালে মদীনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের শরী‘আহ অনুষদে ভর্তি হন এবং অত্যন্ত কৃতিত্বের সাথে সেখান থেকে ব্যাচেলর, মাস্টার্স ও পিএইচডি ডিগ্রি অর্জন করেন। তিনি মদীনা ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জনকারী প্রথম বাংলাদেশী।  ২০০৪ সাল থেকেই জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বিভিন্ন টিভিতে তিনি ইসলামিক আলোচনা, প্রশ্নোত্তর সেশন ও উপস্থাপনায় অবদান রেখে আসছেন। দেশে ও দেশের বাইরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত সেমিনার ও লেকচার সেশনে এবং বহু আন্তর্জাতিক ইসলামিক সেন্টার ও সাংস্কৃতিক কেন্দ্রে তিনি জ্ঞানগর্ভ আলোচনা পেশ করেছেন।  তিনি বাংলাভাষা-ভাষীদের মধ্যে বিশুদ্ধ ও বস্তুনিষ্ঠ জ্ঞান ও শিক্ষা প্রসারের উদ্দেশ্যে তাইবাহ একাডেমি ও কুল্লিয়াতুল কুরআনিল কারীম ওয়াদ-দিরাসাত আল-ইসলামিয়াহ প্রতিষ্ঠা করেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]