নিজেকে বদলে ফেলার কৌশল সিরিজ (৪টি বই একত্রে) (পেপারব্যাক)
প্রি-অর্ডার
নিজেকে বদলে ফেলার কৌশল সিরিজ (৪টি বই একত্রে) (পেপারব্যাক)
৳ ১৭০০   ৳ ১২৭৫
২৫% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই কিনলেই নিশ্চিত ১০% ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !! সাথে পাচ্ছেন ১০০০ টাকার ডিসকাউন্ট কার্ড ফ্রি।

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 গেটিং টু ইয়েস গেটিং টু ইয়েস আত্ম-উন্নয়নমূলক বই (বাংলা) 450 Tk 25 % 338 Tk
2 টেড টকস টেড টকস বক্তব্য 500 Tk 25 % 375 Tk
3 দ্য আর্ট অব বীন অ্যালোন দ্য আর্ট অব বীন অ্যালোন আত্ম-উন্নয়নমূলক বই (বাংলা) 250 Tk 25 % 188 Tk
4 দ্য আর্ট অব রিডিং মাইন্ডস দ্য আর্ট অব রিডিং মাইন্ডস আত্ম-উন্নয়নমূলক বই (বাংলা) 500 Tk 25 % 375 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 1700 Tk 25 % 1276 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট 1 Tk
অফার মূল্য 25% 1275 Tk

গেটিং টু ইয়েস:

কোনো কিছুতে হ্যাঁসূচক সম্মতি পাওয়ার লক্ষ্য সম্বলিত এই বইখানি যে কোনো ধরনের বিবাদের সমাধানের সাহিত্যে একটি অপ্রতিদ্বন্দ্বী স্থান পেয়েছে। অনুশীলনকারী,শিক্ষক,গবেষক এবং জনসাধারণের দৃষ্টিভঙ্গি আলোচনার পদ্ধতিতে এই ক্ষেত্রের অন্য কোনও বই এর প্রভাবের ধারের কাছেও আসেনি। গেটিং টু ইয়েস বইটি প্রতিটি কল্পনাযোগ্য মাত্রার দ্বন্দ্ব সমাধানের জন্য একটি অত্যন্ত পঠনযোগ্য এবং উপযুক্ত গাইড।এই চমৎকার বইটি প্রতিপক্ষের লড়াইকে কঠিন সমস্যা সমাধানে পরিণত করতে সাহায্য করবে। পাঠকের যে কোন সমস্যায় হ্যাঁ সূচক সমাধান পাওয়ার একটি অনন্য গ্রন্থ…..

টেড টকস:

আপনার ধারণাগুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ, সেগুলোকে কিভাবে উপস্থাপন করলে সেটা আপনার সম্মেলনে উপস্থিত জনসাধারণের মনে অবিস্মরণীয় হয়ে থাকবে, টেড টকস বইটি আপনাকে সেই পদ্ধতি শেখাবে। ২০০১ সাল থেকে টেড (TED)-এর নেতৃত্বে, ক্রিস অ্যান্ডারসন দেখিয়েছেন যে, কত সংক্ষিপ্ত উপায়ে, যত্ন সহকারে তৈরি করা আলোচনা লিখিত আকারে যেকোনো কিছুর চেয়ে বেশি শক্তিশালী হতে পারে। এখানে তিনি ব্যাখ্যা করেছেন যে কীভাবে শক্তিশালী উপায়ে জনসাধারণের সামনে কথা বলার অলৌকিক ক্ষমতা অর্জন করা যায়। টেড টক অনুশীলনের মাধ্যমে অনেক বিখ্যাত ব্যক্তি, যেমন- স্যার কেন রবিনসন, এলিজাবেথ গিলবার্ট, সালমান খান এবং আরও ডজন খানেক পছন্দের মানুষ কোনো সম্মেলনে বক্তব্য উপস্থাপন করতে তাদের অন্তর্দৃষ্টি ফিরে পেয়েছেন। আপনি যদি একজন উপস্থাপক হয়ে থাকেন, এই বইয়ের তথ্যাবলী আপনার জীবন বদলে দেওয়ার জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ।

দ্য আর্ট অব বীন অ্যালোন:

আমরা সকলেই জীবনের কোনো না কোনো সময় নিজকে একা মনেকরি, কেউ অন্যদের মাঝে থেকেও একান্তই একা আবার কেউ একাকী হয়েও সবার মাঝেই থাকেন। এমন বহু মানুষ আছেন যারা, একা থাকাটাকে সম্পূর্ণভাবে উপভোগ্য করে তোলেন, নিজের কর্মদক্ষতাবৃদ্ধি করে ফুটিয়ে তোলেন নিজস্ব ব্যক্তিত্ব এবং সৃজনশীল কাজে, পারিপার্শ্বিক জগতকে নিজের রঙে রাঙিয়ে তোলেন, পরিপূর্ণভাবে বাঁচেন। আসলে, একা থাকা শুনতে যতটা অদ্ভুত শোনায় আদতে তেমন কিন্তু মোটেও নয়, এর অসংখ্য পজিটিভ দিকও আছে। যেকোনো কারনবশতই হোক আপনাকে যদি একাকী থাকতে হয়, তাহলে কিছু কলাকৌশল শিখে নিন। তখন একা থাকাটা আশীর্বাদ মনে করবেন, একাকী জীবন উপভোগ্য হয়ে উঠবে। প্রথমতঃ নিজের প্রতি আস্থা রাখুন, সব কাজেই আপনাকে দক্ষ হতে হবে এমন কোনো কথা নেই। যখনই দেখবেন কোনো বিষয় আপনার মনমতো হচ্ছে না, সেটা নিয়ে অযথা মন খারাপ করবেন না। একটা কাজে সফল না হওয়ার অর্থ এই নয় যে, আপনি একজন অসফল মানুষ। অসফলতাকে হার না ভেবে চ্যালেঞ্জ হিসাবে নিন, দেখবেন সাথে সাথে আপনার অস্থিরতা অনেক কমে যাবে। নবউদ্যমে আবার চেষ্টা করুন তারপর, প্ল্যান করুন কীভাবে এই নূতন চ্যালেঞ্জের মোকাবেলা করবেন। কখনো কখনো কিছু কাজের আগাম পরিকল্পনা করে, সেই অনুযায়ী পদক্ষেপ নিতে পারেন। প্রয়োজনে অন্যের মতামত যাচাই করতে পারেন, সবার কাছ থেকেই কিছু না কিছু শেখার আছ। আপনি সবার মাঝে থাকুন কিবা একাকী থাকুন, শিখে নিন কীভাবে নিজে নিজে আত্মবিশ্বাসী হয়ে উঠবেন, অদক্ষ চালকের পক্ষে যেমন যানবহন চালানো সম্ভব না তেমন, আত্মবিশ্বাসের অভাব থাকলে সাফল্য অর্জন করা অসম্ভব।

দ্য আর্ট অব রিডিং মাইন্ডস:

এই বইটি মনস্তাত্ত্বিক বিষয়ক একটি অনন্য গ্রন্থ। সারা বিশ্বব্যাপী এটি ‘হট কেক’- এর মত মানুষের মন জয় করে চলেছে। বইটি সর্বোচ্চ বিক্রয়ের রেকর্ড স্থাপন করে বেস্টসেলার তালিকায় স্থান পেয়েছে। আমরা প্রায়শই অন্যের মিথ্যা কথায় সত্য বলে বিশ্বাস করে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হই। কারণ আমরা জানি না সে মিথ্যা বলছে নাকি সত্য বলছে। কিন্তু এই বইটি অনুশীলন করলে আপনি সহজেই বুুঝতে পারবেন,কেউ যখন আপনার সাথে কথা বলে,তখন সে মিথ্যা বলছে নাকি সত্য বলছে। এছাড়াও এই বইতে মনস্তাত্ত্বিক বিষয়ক অনেক গুরুত্বপূর্ণ শিক্ষনীয় বিষয় আছে,যা ব্যবহার করে আপনি বাস্তব জীবনে উপকৃত হতে পারবেন…..

Title : নিজেকে বদলে ফেলার কৌশল সিরিজ (৪টি বই একত্রে)
Author : উইলিয়াম উরি
Author : ক্রিস অ্যান্ডারসন
Author : রেণুকা গাভরানী
Author : হেনরিক ফেক্সাস
Translator : মনজুর রহমান শান্ত
Publisher : আশরাফুল মাখলুকাত প্রকাশন
Edition : 1st Published, 2024
Number of Pages : 208
Country : Bangladesh
Language : Bengali

উইলিয়াম উরি একজন আমেরিকান লেখক, শিক্ষাবিদ, নৃতত্ত্ববিদ এবং আলোচনা বিশেষজ্ঞ। তিনি হার্ভার্ড প্রোগ্রাম অন নেগোসিয়েশনের সহ-প্রতিষ্ঠা করেন। উপরন্তু, তিনি প্রাক্তন রাষ্ট্রপতি জিমি কার্টারের সাথে আন্তর্জাতিক আলোচনার নেটওয়ার্ক খুঁজে পেতে সহায়তা করেছিলেন। ইউরি হলেন রজার ফিশারের সাথে গেটিং টু ইয়েস-এর সহ-লেখক, যিনি নীতিগত আলোচনার পদ্ধতি নির্ধারণ করেছিলেন এবং আলোচনার তত্ত্বের মধ্যে একটি নেগোসিয়েটেড চুক্তির (BATNA) সেরা বিকল্পের ধারণা প্রতিষ্ঠা করেছিলেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]