100 ওয়েজ টু মোটিভেট ইওরসেলফ (হার্ডকভার)
100 ওয়েজ টু মোটিভেট ইওরসেলফ (হার্ডকভার)
৳ ৩৫০   ৳ ২৯৮
১৫% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

পৃথিবী ছেড়ে চলে যাওয়ার সময় নিজেদের প্রশ্ন করা উচিত: আমার কারণে ভিন্ন কিছু কি হলো? কিছু কি বদলাতে পারলাম? এ প্রশ্নের উত্তরই বলে দেবে পৃথিবীতে আমরা কী করেছি। মৃত্যুশয্যায় শুয়ে এ প্রশ্নটি যখন করব, আমাদের কাজ বা চিন্তা করার কোনো উপায় থাকবে না আর। একমাত্র দাম থাকবে জীবদ্দশায় কী করেছি তার। তারপরও দুশ্চিন্তার শেষ নেই আমাদের। অন্যের কাজ ও আচরণে আহত বোধ করি। প্রমাণ করার চেষ্টা করি, আমরাই ঠিক। অন্যদের ভুল প্রমাণের জন্য চেষ্টার ত্রুটি করি না। অথচ মৃত্যুশয্যায় এসব কিছুরই কোনো মূল্য থাকবে না । কেবল থেকে যাবে আমাদের কাজ। অথচ যতক্ষণ বেঁচে আছি, চাইলে প্রতি ঘণ্টায়, প্রতি মুহূর্তে গড়ে দিতে পারি পার্থক্য।' এমনই মূল্যবান সব অন্তর্দৃষ্টিতে ভরা অসাধারণ একটি বই ‘ওয়ান হান্ড্রেড ওয়েজ টু মোটিভেট ইওরসেলফ'। ১৯৯৬ সালে প্রথম প্রকাশের পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে স্টিভ চ্যান্ডলারের এ বই। সমানভাবে সমাদৃত হয়েছে আত্ম-উন্নয়ন বিশেষজ্ঞ ও সাধারণ পাঠকদের কাছে। অনূদিত হয়েছে অনেকগুলো ভাষায়। বইটি সম্বন্ধে মন্তব্য করতে গিয়ে ডেভার্স ব্র্যান্ডেন বলেছেন, 'অসাধারণ, অনুপ্রেরণাদায়ী, সৎ ও সাহসী বই এটি। এমন একটি বই যার প্রতিটি পৃষ্ঠা কথা বলে। নিশ্চিতভাবেই আমার সব বন্ধু ও সেবাগ্রহীতাদের পড়তে বলব বইটি।' লিসা শেনেলবি বলেছেন, ‘নিজের অন্তরের আলোয় মুহূর্তেই আপনাকে আলোকিত করবেন চ্যান্ডলার... পাথরের মতো সুদৃঢ় এবং মনকে নিশ্চয়তায় ভরিয়ে দেয়ার মতো তাঁর কণ্ঠস্বর।'

“সমস্যাকে অভিশাপ হিসেবে দেখলে জীবনের যে উদ্দীপনার সন্ধানে আছেন সেটি পাওয়া কঠিন হবে। সমস্যা আপনার সামনে যেসব সুযোগ এনে দেয় সেগুলোকে ভালোবাসতে শিখুন।” “নিজের আকাঙ্ক্ষিত ভবিষ্যৎকে বাস্তবে রূপ দিতে চাইলে এমন একটা বাক্সের মধ্য দিয়ে ভবিষ্যতের দিকে তাকাবেন না, যে বাক্সে আপনার অতীতকে ঢোকানো আছে।” “আপনি কী চান তার ওপর মনোযোগ দিলে সেটি আপনার জীবনে আসবে। যদি সুখী আর অনুপ্রাণিত একজন মানুষ হওয়ার ওপর মনোযোগ দেন, ঠিক সেটিই হবেন আপনি। এমন অসাধারণ সব অন্তর্দৃষ্টিময় ভাবনায় পরিপূর্ণ *ওয়ান হান্ড্রেড ওয়েজ টু মোটিভেট ইওরসেলফ' বইটি। স্টিভ চ্যান্ডলারের অসাধারণ এক মাস্টারপিস। বিশ্বজুড়ে লক্ষ কোটি মানুষকে প্রণোদনা জুগিয়েছে, উদ্বুদ্ধ করেছে জীবনকে বদলে ফেলতে। তত্ত্বকথায় ভরা ফাঁপা উপদেশ নয়, প্রজ্ঞা আর জীবনাভিজ্ঞতার মিশেলে একশো একটি অমূল্য পরামর্শ। একবার নয়, বারবার পড়ার মতো বই। সবসময় হাতের কাছে রাখার মতো বই।

Title : 100 ওয়েজ টু মোটিভেট ইওরসেলফ
Author : স্টিভ চ্যান্ডলার
Translator : মোস্তাক শরীফ
Publisher : সূচীপত্র
ISBN : 9789849638957
Edition : 1st Published, 2022
Number of Pages : 288
Country : Bangladesh
Language : Bengali

মার্কিন যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব অ্যারিজোনা থেকে সৃজনশীল লেখালেখি ও রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক পর্যায়ের পড়ালেখা সম্পন্ন করেন স্টিভ চ্যান্ডলার। সামরিক বাহিনীতে বছর চারেক কাটানো ছাড়াও পেশাবদল করেছেন অনেকবার, শেষে থিতু হয়েছেন প্রণোদনা বিষয়ক প্রশিক্ষণ ও লেখালেখিতে। এ পর্যন্ত ত্রিশটির বেশি বই লিখেছেন, পঁচিশটিরও বেশি ভাষায় যেগুলো অনূদিত হয়েছে। যুক্তরাষ্ট্রের শীর্ষস্থানীয় সব বাণিজ্যিক, শিক্ষা ও গবেষণা প্রতিষ্ঠান স্টিভ চ্যান্ডলারের কোচিং ও পরামর্শ সেবা গ্রহণ করে। টেলিভিশন ও রেডিওর টক শো উপস্থাপক হিসেবেও প্রচুর জনপ্রিয়তা তাঁর। প্রতিষ্ঠা করেছেন 'স্টিভ চ্যান্ডলার কোচিং প্রসপারিটি স্কুল', প্রশিক্ষকদের প্রশিক্ষণদানের মাধ্যমে যেটি গড়ে তুলছে স্টিভ চ্যান্ডলারের মতোই ভবিষ্যতের অনুপ্রেরণাদাতাদের।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]